শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ৪ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

SW News24
রবিবার ● ২ জুন ২০২৪
প্রথম পাতা » অপরাধ » নড়াইলে শুটারগানসহ ৩ অস্ত্র কারবারি গ্রেফতার
প্রথম পাতা » অপরাধ » নড়াইলে শুটারগানসহ ৩ অস্ত্র কারবারি গ্রেফতার
৬০ বার পঠিত
রবিবার ● ২ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলে শুটারগানসহ ৩ অস্ত্র কারবারি গ্রেফতার

---


ফরহাদ খান, নড়াইল; নড়াইলের কালিয়া পৌরসভার সীতারামপুর থেকে দেশি তৈরি ওয়ান শুটারগানসহ তিন অস্ত্র কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১ জুন) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান পুলিশ সুপার মেহেদী হাসান।

তিনি জানান, আটককৃতরা হলো-খুলনার তেরখাদা উপজেলার কাটেংগা গ্রামের ইকবাল হোসেন মেলেকদার (৩৭), একই উপজেলার ইখড়ী গ্রামের ওবাইদুল্লাহ ফকির (৩৮) এবং নড়াইলের কালিয়া উপজেলার বেন্দারচর গ্রামের জাকারিয়া হুসাইন (৩৩)। শুক্রবার রাত ১১টার দিকে ওয়ান শুটারগানসহ তাদেরকে আটক করা হয়। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। জাকারিয়ার এবং ওবাইদুল্লাহ ফকিরের নামে মাদক, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

পুলিশ সুপার মেহেদী হাসান আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে মোটরসাইকেলে ওই তিন ব্যক্তি অবৈধ অস্ত্র নিয়ে সীতারামপুরের দিকে আসছে। এরপর পুলিশের একটি দল কালিয়া পৌরসভার সীতারামপুরে বেন্দারচরগামী সড়কের পাশে অবস্থান নেয়। এ সময় ওই তিন অস্ত্র কারবারি পালানোর চেষ্টাকালে পুলিশ তাদের ওয়ান শুটারগানসহ  আটক করে। এ ঘটনায় কালিয়া থানায় মামলা দায়ের হয়েছে। অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মেহেদী হাসান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, কালিয়া থানার ওসি খন্দকার শামীম উদ্দিন, পুলিশ কর্মকর্তা মীর শরিফুল হক, নাজমুল হাসান, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাব্বিরুল আলম, সিসিআইসি শাখার ইনচার্জ শাহ দারা খানসহ অনেকে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)