শিরোনাম:
পাইকগাছা, মঙ্গলবার, ২ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

SW News24
বৃহস্পতিবার ● ৬ জুন ২০২৪
প্রথম পাতা » পরিবেশ » লেখক ও সাংবাদিক প্রকাশ ঘোষ বিধান কে পরিবেশ বন্ধু সম্মাননা স্মারক প্রদান
প্রথম পাতা » পরিবেশ » লেখক ও সাংবাদিক প্রকাশ ঘোষ বিধান কে পরিবেশ বন্ধু সম্মাননা স্মারক প্রদান
১৫২ বার পঠিত
বৃহস্পতিবার ● ৬ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লেখক ও সাংবাদিক প্রকাশ ঘোষ বিধান কে পরিবেশ বন্ধু সম্মাননা স্মারক প্রদান

---

পরিবেশের ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য লেখক ও সাংবাদিক প্রকাশ ঘোষ বিধান কে পরিবেশ বন্ধু সম্মাননা পত্র ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। খুলনা বিভাগীয়, জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর যৌথভাবে আয়োজন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে ৬ জুন বৃহষ্পতিবার খুলনা জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পরিবেশ বিষয়ক শিক্ষা ও প্রচার ব‍্যক্তিগত পর্যায় লেখক ও সাংবাদিক প্রকাশ ঘোষ বিধানকে পরিবেশ বন্ধু সম্মাননা স্মারক প্রদান করা হয

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। খুলনার বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ব্রিগেডিয়াার জেনারেল এস এম মিরাজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুকুল কুমার মৈত্র ও অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার। অনুষ্ঠানে মূলপ্রবন্ধ উপস্থাপন করেন খুলনা বিশ্বিবদ্যালয়ের পরিবেশ বিজ্ঞানের অধ্যাপক ড. সালমা বেগম। স্বাগত বক্তব্য রাখেন খুলনা পরিবেশ অধিদপ্তরের পরিচালক মোঃ ইকবাল হোসেন।

দিবসটি উপলক্ষ্যে মেয়রের নেতৃত্বে খুলনা রেলওয়ে স্টেশন চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)