শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ২ জুলাই ২০২৪
প্রথম পাতা » অপরাধ » মাগুরায় যুবকের লাশ উদ্ধার
প্রথম পাতা » অপরাধ » মাগুরায় যুবকের লাশ উদ্ধার
৩১ বার পঠিত
মঙ্গলবার ● ২ জুলাই ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাগুরায় যুবকের লাশ উদ্ধার

---

মাগুরা প্রতিনিধি : মাগুরা পৌরসভার ৮ নং ওয়ার্ডের পূর্ব দোয়ার পাড় এলাকায় আল-আমীন টাস্ট্র দাখিল মাদরাসার পশ্চিম পাশের পুকুর পাড়ে থেকে গতকাল মঙ্গলবার সকালে  তীথ রুদ্র (১৮ ) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। নিহত তীথ রুদ্র পৌরসভার নান্দুয়ালী এলাকার নিমাই চন্দ্র রুদ্রের ছেলে । সে এবার মাগুরা আদশ ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে ছিল ।

নিহতের চাচা বিপ্লব রুদ্র জানান,নিহতের পরিবার বতমানে মাগুরা শহরের পুরাতন বাজার এলাকায় বসবাস করতো । গত রাত ৯টার দিকে রুদ্র একটি মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় । রাতে বাড়িতে না ফেরায়  অনেক খোজাখুজি করেও পাওয়া যায়নি তাকে। সকালে আমরা থানায় এসে তার লাশ সনাক্ত করি ।

মাগুরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার দেবাশিষ কর্মকার বলেন, স্থানীয় দোয়ার পাড় এলাকায় মঙ্গলবার সকালে পুকুর পাড়ে এক যুবকের মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনা স্তলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। মরদেহের গলায় ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে । পুলিশ এ ঘটনার সাথে জড়িতদের সনাক্তের চেষ্টা করছে । মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)