শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

SW News24
সোমবার ● ১৪ অক্টোবর ২০২৪
প্রথম পাতা » অপরাধ » জিয়াকে নিয়ে কটূক্তি, শমী কায়সারের বিরুদ্ধে শত কোটি টাকার মানহানি মামলা
প্রথম পাতা » অপরাধ » জিয়াকে নিয়ে কটূক্তি, শমী কায়সারের বিরুদ্ধে শত কোটি টাকার মানহানি মামলা
১৮ বার পঠিত
সোমবার ● ১৪ অক্টোবর ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জিয়াকে নিয়ে কটূক্তি, শমী কায়সারের বিরুদ্ধে শত কোটি টাকার মানহানি মামলা

   সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে কটূক্তি করার অভিযোগে অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে।

১৪ অক্টোবর সোমবার দুপুরে মো. রেজোয়ান কবির নামের জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এক নেতা বাদী হয়ে মাগুরার চিফ জুডি শিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেছেন।

সংবাদমাধ্যমে মামলার বাদী রেজোয়ান কবির বলেন, আমরা দেখেছি শমী কায়সার নানা সময়ে আমাদের আবেগের জায়গা, জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা, মুক্তিযোদ্ধা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে নিয়ে কটূক্তি করেছেন। বিগত ১৬ বছর বিভিন্ন গণমাধ্যমেও এসব অপপ্রচার চালিয়েছেন এই অভিনেত্রী।

তিনি আরও বলেন, শমী কায়সার প্রয়াত প্রেসিডেন্ট, স্বাধীনতার ঘোষককে নিয়ে বিভ্রান্ত করেছেন। এ জন্য আমি আমার নৈতিকতার জায়গা থেকে এই অভিনেত্রীর বিচার চাই। তিনি যেন তার মিথ্যা কথার জন্য শাস্তি পান। সে কারণেই অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেছি।

গণমাধ্যমে মামলার আইনজীবী কাজী মিনহাজ উদ্দিন বলেন, নানা সময়ে বিতর্কিত মন্তব্য করে জাতিকে বিভক্ত করেছেন শমী কায়সার। বাদী একশ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে আসামি অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেছেন। মামলাটি করার পর আদালত তা তদন্তের জন্য ঝিনাইদহের পিবিআইকে নির্দেশের পাশাপাশি ভবিষ্যতে কথাবার্তায় সতর্ক থাকতে বলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)