শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

SW News24
বুধবার ● ২৩ অক্টোবর ২০২৪
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় দুই ইউপি সদস্যকে ধরে পুলিশে দিলেন বিএনপির নেতাকর্মীরা
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় দুই ইউপি সদস্যকে ধরে পুলিশে দিলেন বিএনপির নেতাকর্মীরা
১০ বার পঠিত
বুধবার ● ২৩ অক্টোবর ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পাইকগাছায় দুই ইউপি সদস্যকে ধরে পুলিশে দিলেন বিএনপির নেতাকর্মীরা

 ---পাইকগাছায় ঘের দখল ও চাঁদাবাজি মামলার আসামি দুই ইউপি সদস্যকে ধরে পুলিশের নিকট সোপর্দ করেছে বিএনপির নেতাকর্মীরা। গ্রেপ্তারকৃত দুই জন লতা ইউনিয়নের ইউপি সদস্য ফেরদৌস ঢালী ও পুলুকেশ রায়। বুধবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।থানা পুলিশ ও বিএনপির নেতাকর্মীরা জানান, মঙ্গলবার ২২ অক্টোবর বিকালে উপজেলা নির্বাহী অফিসারের সাথে বৈঠক শেষে বেরিয়ে আসলে উপজেলা পরিষদ চত্বরের মধ্যে থেকে দু‍‍ই মেম্বারকে আটকে রাখে। এ সময় উপজেলা নির্বাহী অফিসার থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে জানতে চাইলে লতা ইউপির নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যান-১ মো. বাবলু সরদার জানান, সম্প্রতি ইউনিয়ন পরিষদের তিনজন প্যানেল চেয়ারম্যান নির্বাচন সংক্রান্ত ব্যাপারে  মহিলা মেম্বার চম্পা বেগম জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করনে। অভিযোগের প্রেক্ষিতে জেলা প্রশাসকের নির্দেশে ইউএনও স্যার ২২ অক্টোবর মঙ্গলবার লতা ইউনিয়নের সকল মেম্বারদের উপস্থিতিতে অভিযোগের বিষয়ে শুনানীর দিন ধার্য্য করেন।

এ ব্যাপারে ইউএনও মাহেরা নাজনীন বলেন, মিটিং শেষে মেম্বাররা চলে যান। নিচে কি হয়েছে তা তো আমি দেখিনি। তবে শুনেছি নিচে গেলে কারা এক মেম্বারকে ধরে নিয়ে গেছে। বিষয়টি আমি সাথে সাথে থানার ভারপ্রাপ্ত ওসিকে জানিয়েছি।

এ প্রসঙ্গে থানার ওসি (ভারপ্রাপ্ত) তুষার কান্তি দাস জানান, ২০১৮ সালের ঘের দখল ও চাঁদাবাজী মামলার এজাহারনামীয় দু‍‍ই আসামিকে বাদীপক্ষের লোকজন ধরে থানায় দিয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)